Do You Know 7 unexpected health benefits of passing gas

Sangeet Lyrics 5:36:00 AM
7 Unexpected health benefits of passing gas
আপনি যদি কখনও নিজেকে লজ্জা দিয়ে থাকেন বা বায়ু উত্তোলন করার জন্য অন্য কারো দ্বারা লজ্জিত থাকেন তবে কেবলমাত্র আপনি বলে দিন যে আপনি সুস্থ আছেন।

Farting আমাদের স্বাস্থ্যের উন্নতি বা মূল্যায়ন করার সবচেয়ে আকর্ষণীয় উপায় নয়, তবে এটি একটি সুস্থ, সুশৃঙ্খল ডিপোজিভ সিস্টেম এবং অন্ত্র ব্যাকটেরিয়া সুষম স্তরের নির্দেশক।


ফাটাফেক্টস.কম এর মতে,


9% নাইট্রোজেন
21% হাইড্রোজেন
9% কার্বন ডাই অক্সাইড
7% মেথেন
4% অক্সিজেন
1% হাইড্রোজেন সালফাইড (এই কি এটি গন্ধ তোলে)

চিকিৎসা দৈনিক প্রতিদিন 5 থেকে 10 বারের মধ্যে মানুষকে ফ্ল্যাটেট করার পরামর্শ দিচ্ছে, যদিও ফার্টফেক্ট.কম এর সংখ্যা 14 এর বেশি। খাদ্যদ্রব্যগুলি যেগুলি ফুসফুসের কারণ বলে পরিচিত, সেগুলি যেমন করণীয়, শিল্পমালিক, দুগ্ধজাত দ্রব্যাদি, মিষ্টি আলু, ওট, বাদাম, সোয়ে এবং গমসহ কার্বোহাইড্র্রেডে উচ্চমাত্রায় রয়েছে।

আপনি farting বন্ধ করতে চেয়েছিলেন যদি আপনি শুধুমাত্র সুপ্ত শর্করার খাওয়া করতে হবে, এবং যে কেউ জন্য সুস্থ হয় না।

সমাজের কথা বলার সত্ত্বেও, নারীরা পুরুষের মতো যতটা পদাঘাত করে। বস্তুত, thefartfacts.com বলছে মহিলাদের একটি গবেষণায় আরও ঘনীভূত এবং সুস্বাদু farts যেখানে পুরুষদের এবং মহিলাদের একই ধরনের এবং খাদ্য পরিমাণ পরিমাণে খেয়েছিলাম

কেন বা কত বার আমরা বিচলিত না, এখানে কিছু কারণ এটি আমাদের জন্য ভাল কারণ।

ব্লোএট হ্রাস


ফুসকুড়ি আপনার অন্ত্রে একটি বিল্ড আপ গ্যাস দ্বারা সৃষ্ট হয় যা রিলিজ farting। আপনার প্যান্ট একটু আঁটসাঁটভাবে অনুভব করা হয়, একটি ইঁদুর ক্র্যাকিং বিবেচনা।

এটি আপনার খাদ্য ব্যালেন্স করতে সাহায্য করে


আপনার শরীর বিভিন্ন পদ্ধতিতে বিভিন্ন উপায়ে প্রতিক্রিয়া দেখাবে, কারণ আপনার খাদ্যটি সুষম কিনা তা নির্ধারণ করতে বাতাসে পাস হওয়া আপনাকে সহায়তা করতে পারে। তাই, যদি আপনি প্রচুর পরিমাণে লাল মাংস খেয়ে থাকেন, তাহলে আপনার ফোর্স আরও বেশি সঙ্কুচিত হবে। আপনি অনেক carbs খাওয়া হলে, আপনি আরো নিষ্ক্রিয় করব কিন্তু তারা একটি আরো নিরপেক্ষ গন্ধ আছে।

পেটে ব্যথা কমানো


আপনার গ্যাস হোল্ড পেটে ব্যথা হতে পারে, এছাড়াও অন্ত্রের দূরত্ব হিসাবে পরিচিত। অতএব, আপনার গ্যাসের মাধ্যমে এই ব্যথা দূর করতে সাহায্য করবে। আপনি যদি আপনার ফোর্স উড়ে যেতে পারেন, তাহলে আপনি আপনার পেটিকাল সিস্টেমের মাধ্যমে গ্যাস প্রবাহকে সাহায্য করার জন্য আলতো করে আপনার পেটে ম্যাসেজ করতে পারেন।

কোলন স্বাস্থ্য


গ্যাস হোল্ডিং বা এটি মুক্তি পায় উপায় manipulate চেষ্টা আপনার কোলন ক্ষতি এবং আপনার অর্শ্বরোগ ফুটা। যারা তাদের কোলন সঙ্গে সমস্যা আছে তাদের farts রাখা না বলে বলা হয়। সুতরাং, আপনি প্রয়োজন যখন প্রাকৃতিকভাবে গ্যাস উত্তোলন ভাল।

আপনার Farts গন্ধ স্বাস্থ্যকর হয়


যদিও কেউ তা মেনে নিতে পারবে না, তবে প্রত্যেকেই তাদের নিজেদের দুর্গন্ধের গন্ধ পছন্দ করে। অন্যান্য মানুষের ... এত এত না

হয়তো এই কারণ আমরা সহজাতভাবে জানি যে এটা আমাদের জন্য ভাল। এটি হেকজেনের সময় আমাদের অন্ত্রের মধ্যে উত্পন্ন হাইড্রোজেন সালফাইড আমাদের কোষে মাইটোকন্ড্রিয়াল ক্ষতির প্রতিরোধ করতে পারে। এই স্ট্রোক, হৃদরোগ, এবং আর্থ্রাইটিস বাধা দেয়।


খাদ্য এলার্জি নির্ধারণ করুন


অ্যালাপিট্যানালস নির্ধারণ করতে পারি যে আমরা ল্যাকটোজ অসহিষ্ণুতা এবং স্যালিয়াক ডিজিজের মত কিছু খাদ্য এলার্জি আছে কি না। এটা তাদের ভোগ করার পর আপনি অনেক অতিরিক্ত গ্যাস পাস হবে কারণ।

যদি এটি ঘটে এবং আপনার সন্দেহ হয় যে আপনার অ্যালার্জি হতে পারে, তাহলে আপনার ডাক্তারকে দেখতে হবে।

Share this

Related Posts

Previous
Next Post »